সিংড়ায় নকল স্বর্ণের মূর্তি বিক্রি, আটক ৭

সিংড়ায় নকল স্বর্ণের মূর্তি বিক্রি, আটক ৭

সিংড়ায় নকল স্বর্ণের মূর্তি বিক্রি, আটক ৭
সিংড়ায় নকল স্বর্ণের মূর্তি বিক্রি, আটক ৭

অনলাইন ডেস্ক: নাটোরের সিংড়ায় প্রতারণার মাধ্যমে নকল স্বর্ণের মূর্তি বিক্রির অভিযোগে সাতজনকে আটক করেছে র‌্যাব।

গতকাল রবিবার রাত পৌনে ৯টায় উপজেলার পিপলশন দড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর।

সোমবার সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, প্রতারণার শিকার ভূক্তভোগী নাটোরের লালপুর উপজেলার সালামপুর গ্রামের মহসিন আলীর ছেলে মোঃ তরিকুল ইসলাম (২৮)।

তিনি অভিযোগ করেন, গত মার্চ মাসে রাজশাহীর বাঘার শাহদোলা মাজার জিয়ারতের সময় প্রতারক চক্রের একজনের সঙ্গে পরিচয় হয় এবং ভূক্তভোগীর সাথে মোবাইল নম্বর আদান প্রদান হয়।

প্রতারক ভূক্তভোগীকে বিভিন্ন সময় ফোন দিয়ে বন্ধুত্বের সম্পর্ক গড়ে তোলে।

পরবর্তীতে একটি স্বর্ণের মূর্তি প্রতারক চক্রের সদস্যদের কাছ থেকে ২ লক্ষ ২০ হাজার টাকায় ক্রয় করে ভূক্তভোগী জানতে পারেন সেটি নকল। এ বিষয়ে ভূক্তভোগী তরিকুল ইসলাম গতকাল রবিবার র‌্যাবকে জানালে রাতেই তাদের আটক করে র‌্যাব।

র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামে নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলেন, পিপলশন দড়িপাড়া গ্রামের মোঃ মন্টু (৪০), মোঃ মুকুল (৪৪), মোঃ শফিকুল (৩০), মোহাম্মদ আলী (৪০), মোঃ জাহিদুল ইসলাম (৫৫) মোঃ রজিম আহম্মেদ(২২) এবং বগুড়ার শেরপুর থানার লাঙ্গল মোড়া গ্রামের মোঃ আনোয়ার হোসেন (৩৮)। এসময় চক্রের ৪ সদস্য পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন বলেন, আটককৃতরা একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। তারা দেশের বিভিন্ন এলাকার মানুষকে মিথ্যা প্রলোভন দেখিয়ে সোনালী রংয়ের পুতুলকে স্বর্ণের পুতুল বলে প্রতারণার মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। এ ঘটনায় ভূক্তভোগী সিংড়া থানায় তাদের বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করেছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply